প্রেমিকের বাড়ির চিমনিতে আটকে থাকার পর গ্রেফতার!

জেনোভেভা নুনেজ ফিগোয়েরা। ৩০ বছর বয়সী এই নারী তার প্রাক্তন প্রেমিকের বাড়ির চিমনিতে কয়েক ঘণ্টা আটকে থাকার পর গ্রেফতার হন। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসে।

ঘটনার দিন ভোরে জেনোভেভার কান্না শুনে এক প্রতিবেশী নাইন ওয়ান ওয়ান নম্বরে ফোন করেন। দ্যা ভেঞ্চুরা কান্ট্রি ফায়ার ডিপার্টমেন্টের স্কোয়াড এসে জেনোভেভাকে চিমনির উপর থেকে আট ফিট নীচে আটকানো অবস্থায় দেখতে পায়। তাকে উদ্ধার করার জন্য চিমনিটি খুলে বাসন ধোয়ার লিকুইড সোপ দিয়ে তার শরীর পিচ্ছিল করা হয়। অবশেষে সকাল ৮টা নাগাদ তাকে বের করে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়। এরপরই তাকে অবৈধ প্রবেশ ও পুলিশকে ভুলভাল তথ্য দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় জেনোভেভাকে। জামিনের জন্য ২৫০০ ডলার ধার্য করা হয়।

বাড়ির মালিক অর্থাৎ জেনোভেভার প্রেমিক জানান, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। জেনোভেভাকে চেনেন বলে পুলিশকে জানিয়েছেন তিনি। তিনি বলেন, ‘এটা নিশ্চয়ই সান্তা ক্লজ ছিল না। আর বাড়ি ফিরে কাউকে চিমনির ভেতরে আটকে থাকতে দেখবো এমন তো কল্পনাও করা যায় না।’

সম্প্রতি জেনোভেভার সঙ্গে তার প্রাক্তন প্রেমিকের সম্পর্কের বিচ্ছেদ হয়েছে৷ লরেন্স জানান যে জেনোভেভার সঙ্গে তার পরিচয় অনলাইনে এবং ছাড়াছাড়ি হওয়ার আগে তারা বেশ কয়েকবার একসঙ্গে বাইরে ঘুরতে গিয়েছেন। আসলে তার বাড়িতে ছাদ দিয়ে ঢোকার চেষ্টা এই নিয়ে দ্বিতীয় বার করেন জেনোভেভা।

 

Likes(0)Dislikes(0)

Click Here to get update news always
প্রতি মুহুর্তের আপডেট পেতে এখানে ক্লিক করন
আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*